May 6, 2024, 8:48 am

তথ্য ও সংবাদ শিরোনামঃ
এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি। সুন্দরবনের আগুন, নেভানোর চেষ্টায় বন কর্মীরা। যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ পরীক্ষার খাতায় মার্কস বেশি পেতে যৌন সম্পর্কের প্রস্তাব শিক্ষিকার। যশোর ও নড়াইল মহাসড়কের পিচ গলার ঘটনার তদন্তে দুদক। আরজেএফ’র উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত। নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক বাদলকে হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে ৩ জনকে আসামী করে অভিযোগ ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ। এসএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট ১২ মে রবিবার। ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল। ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন স্মারক লিপি প্রদান। ঈদগািঁও উপজেলা নির্বাচনে তিনটি পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন ১৭ জন প্রার্থী। ময়মনসিংহে আইনশৃঙ্খলা রক্ষায় ভালুকা মডেল থানা শ্রেষ্ঠত্ব।

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২জন ।

নেত্রকোনার বারহাট্টা উপজেলায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২জন ।

নিজস্ব প্রতিবেদকঃ নেত্রকোনার বারহাট্টা উপজেলায় দুটি মোটরসাইকেলের সংঘর্ষে দুই জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। সোমবার রাত ৮ টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের বারহাট্টা উপজেলার বড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে জন

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত সাড়ে ৮টার দিকে বড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার গোপীনাথ নগর গ্রামের শ্যাম চাঁদের ছেলে তণয় সরকার (২১) নিহত হয়।

গুরুতর আহত অবস্থায় নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার বাতকোনা গ্রামের আবদুল হেলিমের ছেলে মিজান মিয়াকে (২৩) বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন ।

দুর্ঘটনায় অপর ৪ আরোহী আহত হন। তারা হলেন, ধর্মপাশা উপজেলার জয়শ্রী গ্রামের সুকুমারের ছেলে সুসেন (২০), মোহনগঞ্জ উপজেলার মাঘান গ্রামের রতন মিয়ার ছেলে রাজিব (২২), একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোশাররফ (২২) ও মোহনগঞ্জ পৌরসভার শেখ বাড়ী এলাকার বিজয় তালুকদারের ছেলে রকি তালুকদার (২০)।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে আংশকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে । বারহাট্টা থানার ওসি বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com